Easy Earn Money

Sunday, September 4, 2016

খুব সহজে কপিরাইট ভিডিও আপনার চ্যানেল এ ব্যবহার করতে পারবেন কোন কপিরাইট নোটিস ছাড়া।

অনন্যার ভিডিও কিভবে নিজের চ্যানেল এ ব্যবহার করবেন তা নিয়ে একটি চেইন টিউন করতে যাচ্ছিলাম। অনেকেই আমাকে ফেসবুক অথবা আমার ফেসবুক গ্রুপ এ বলেছেন শুরু  থেকে না দেখিয়ে আপনাদের আসল কাজ টুকু দেখাই। এ কথা শুনে আমার টিউন লিখার মজা হারিয়ে গেছে।তাই আজ লিখছি অনেক কস্টে। কস্ট এই ভেবে যে মানুষ এখন আর কস্ট করে বড় হতে চাইনা তারা খুব তারাতারি সব কিছু করতে চাই।
আজকের এই টিউন এ আমি আপনাদের শেখাবো কিভাবে আপনি অনন্যার ভিডিও কপি করবেন তাও আবার যে ভিডিও গুলো ১ দিন এ লাখ লাখ কুটি কুটি ভিউ আশে। যেহেতু এক টিউন এ সবাই শেষ করতে বলেছেন তাই আমি একটি ভিডিও একটু বড় করে করেছি। ভয় পাবেন না আপনাদের কথা মত আমি ভিডিও টি ছোট করেছি।

আশুন আমরা যানি এক ভিডিও তে কি কি আছে 

Camtasia এর ব্যবহার যা দিয়ে আমরা ভিডিও এডিটিং শিখবো। 

Sounder Recorder এর ব্যবহার যা দিয়ে ভালো মানের Voice record কিভাবে করা যায় তা শিখবো। 

illustrator এর ব্যবহার যা দিয়ে আমাদের ভিডিও এর জন্য হালকা Graphics এর কাজ করবো। 

কিভাবে আপলোড করলে আমাদের ভিডিও কপিরাইট বলে গ্রহন করবে না ইউটুব। 

কি ট্যাগ দিলে খুব তারাতারি ভিউ বারবে। 

কিভাবে আপলোড করলে যদি কপিরাইট দরা পরে তাহলে চ্যানেল এ কিছু হবে না বরং হওয়ার আগেই আপনি ভিডিও টি রিমুব করতে পারবেন। 

কিভাবে অনন্যার ভিডিও এর ট্যাগ বের করবেন। 

কিভাবে ইউটুব এ বসে thumbanaile Make করবেন।

1 comments:

  1. ভাইয়া, আমার নিজের তৌরি একটা ভিডিও অপলোড করেছি।তারপর আবার এডিটিং করেছি।এরপর থেকে অপলোড করে কিছু সময় পর ভিডিওটি থাকছেনা।এর সমাধান কি আছে ভাইয়া?

    ReplyDelete